আজ শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে লালন সাই বিশ্ব মানব কল্যান কেন্দ্রের সভাপতি সহ ৬ জন গাঁজা সহ গ্রেফতার

আড়াইহাজার প্রতিনিধি:-নারায়ণগঞ্জের আড়াইহাজারে লানসাই বিশ্ব মানব কল্যান কেন্দ্রের সভাপতি সহ ৬ ভক্ত কে গাঁজা সহ গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল রোববার দুপুরে তাদেরকে গ্রেফতার করে মাদক আইনে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, সাগর সাই (৫০) নামে এক ভন্ড উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের নোয়াদ্দা গ্রামে লালন সাই বিশ্ব মানব কল্যান কেন্দ্রর একটি অফিস খুলে সেখানে সে তার ভক্ত বৃন্দকে নিয়ে রাত দিন গাঁজা সেবন ও বিক্রি করে আসছে। সে ওই সংগঠনের সভাপতি বলে দাবী করে। এলাকাবসির অভিযোগের ভিত্তিতে পুলিশ তার আস্তানায় হানা দেয়। ওই সময় তার সঙ্গে থেকে ২০০ গ্রাম গাঁজা  জব্দ করা হয়। গ্রেফতার করা হয় তাকে সহ ৬ জনকে। গ্রেফতার কৃত অন্যান্যরা হলো, ইলিয়াস সাই, শাহজাহান, ইসমাইল, নুরুল ইসলাম ও জাহিদ সিদ্দিকী। তারা সবাই সাগর সাইয়ের ভক্ত। এদের মধ্যে ইলিয়াস সাই, শাহজাহান এবং ইসমাইলের বাড়ী আড়াইহাজার এবং সাগর সাই, নুরুল ইসলামের বাড়ী বন্দর এবং জাহিদ সিদ্দিকীর বাড়ী ঢাকার রামপুরায়।

সংগঠনের সভাপতি পদের দাবীদার সাগর সাই জানান, আমরা এখানে বসে মিটিং করছিলাম।এলাকাবাসি জানায়, এরা সব সময় এখানে গাঁজা কেনা বেচা ও সেবন করে থাকে। ।

স্পন্সরেড আর্টিকেলঃ